প্রিয়তম
- মেহেদী হাসান রনি - প্রিয়তম ২৬-০৪-২০২৪

প্রিয়তম! যদি অনুমতি দাও তবে তোমার বুকের শক্ত হৃদপ্রবষ্টে ঘর বানাতে চাই, যে ঘরের বাসিন্দা হবো শুধুই আমি ভালোবাসার শক্ত খুটি দিয়ে নিজ হাতে গড়বো সে ঘর, কোন ঝড়ি তা পারবেনা ভাঙতে, পারবেনা করতে তোমায় আমার থেকে পর। প্রিয়তম! যদি একটিবার আমার দিকে ভালোবাসার চোখে চেয়ে নিজের চোখে অশ্রু আনো, তবে তোমার জন্য পুরো জনম আমি ভালোবেসে অশ্রু আনতে রাজি, যে অশ্রু দিয়ে আমি ভালোবাসার একটি সমুদ্র বানাবো, সে সমুদ্রে সুখের বেলায় দু'জন ভেসে বেড়াবো নিরবধি। প্রিয়তম! যদি সব প্রতিবন্ধকতা এড়িয়ে বলে ফেলো ভালোবাসি, তবে সেই সুখে আমি হাজার জনম তোমার শার্টের বোতামে আটকে থাকতে রাজি, সেখানে প্রতি মূহুর্তে শুনতে থাকবো তোমার হৃৎস্পন্দন, ভালোবাসা পাওয়ার লোভে সেখানে লেপটে থাকবো আজীবন, বার বার বলে যাবো ভালোবাসি, ভালোবাসি, ভালোবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Abutaher
২৫-০৫-২০২০ ১৮:৪০ মিঃ

Valo hoyeche

M2_mohi
২৫-০৫-২০২০ ১৩:১৮ মিঃ

Excellent