ফিরতে হবে
- হাসান আল মাহদী ২৬-০৪-২০২৪

প্রেয়সী অনেক হলো!!
রাগ, অভিমান, অভিযোগ আমার উপরে
সব ভুলে যাও, ভালবেসে ক্ষমা করে দাও,
এবার তোমায় ফিরতে হবে!
ফিরতে হবে আগের বেশে,
যেভাবে কাছে এসেছিলে বাধার সমস্ত পথ মাড়িয়ে
যেভাবে আপন করেছিলে আমায় ভালবেসে।

জানি হয়তো বলবে,
"ভুলে যাও আমায় কিংবা ভুলতে হবে আমাকে"।
যদিও এটা তোমার মনের কথা নয়,
তব হৃদয়ে যে -দিয়েছো আমাকে ঠায়।
চাইলেও কি মুছে ফেলতে পারবে??
তাই ফিরে এসো ভালবাসার নীড়ে,
ফিরতে হবে তোমাকে।

জানো,সত্য ভালবাসা কখনো হারিয়ে যায় না,
চেনা মানুষ কভু হয়না অচেনা,
শুধু ক্ষনিকের তরে মানুষ রূপ বদলায়,
সময়ের কাছে যে মানুষ বড় অসহায়।
তাই, ভালবাসার তরে বলছি তোমায়।
ফিরে এসো আবার সেই চেনা শহরে,
ফিরতে হবে তোমাকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৬-০৫-২০২০ ১৪:২৬ মিঃ

অপরিসীম ভালো লাগলো।