বৃষ্টি নামুক আজ
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - মোঃ আব্দুল্লাহ আল মামুন ২৬-০৪-২০২৪

বৃষ্টি নামুক আজ
#মোঃ_আব্দুল্লাহ্_আল_মামুন
#আব্দুল্লাহ্_আল_মামুন
_====================

বৃষ্টি নামুক আজ,
ভিজে যাক আমার প্রেমের বারান্দা।

বৃষ্টি নামুক,আর ভিজে যাক কবিতা।
আর আজিকার কবিদের দল।

এই বৃষ্টিতে ভিজে যাক।
কবিদের প্রেমিকার আঁচল।
প্রেমিকার কালো ঠোঁট,
আর চিবুকে জমা হোক এক ফোটা জল।

বৃষ্টি নামুক,আমার আঙ্গিনায়।
এই বৃষ্টিতে চলে যাক সকল রোগ আর অসুখ।
দূর হয়ে যাক গ্লানি আর ক্লান্তি আছে যতোটা।

এই বৃষ্টিতে আবার ফিরে আসুক স্নিগ্ধতা।
আমাদের ভয় গুলো দূর হয়ে যাক।
ধুয়ে মুছে চলে যাক দূরে বহুদূরে।

আমাদের প্রেমিকারা,আবার লাল শাড়ি পড়ে।
চলে যাক ফুল আনিতে, এই বৃষ্টিতে।
রমনার বটমূলে, আবার প্রেমের মেলা বসুক।
গানে গানে চারদিকে হোক আন্দোলিত।

আবার প্রেম ফিরে আসুক।
বৃষ্টি ভেজা সেই প্রেম।
ভালোবাসা মাখা সেই প্রেম।

আবার বৃষ্টি নামুক।
একটা ঝড় নামুক।
সকল ক্লান্তি দূর হয়ে যাক।
দূর হয়ে যাক করোনার ভয়।

এ আমার প্রার্থনা।
দূর হয়ে যাক সব বেদনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

almamun1996
২৮-০৫-২০২০ ১১:৫২ মিঃ

ধন্যবাদ কবি আপনাকে

M2_mohi
২৭-০৫-২০২০ ১৩:২৩ মিঃ

পড়ে মন পুলকিত