ডাকের কবিতা
- হিমেল তাওসিফ জয় ২৯-০৩-২০২৪

শতাব্দীর আগেকার ডাকবাংলোর পাশে তোমার বাড়িটা
হে ডাকপাখির নিস্তব্ধ সঙ্গী, শুনে যাও এ বারণ
ডাকঘরে দিয়ে আসো খাম ছাড়া তোমার চিঠিটা
চিন্তা করো না, পৌঁছে দেবে ঠিকই ডাকপিয়ন।
.
তুমিও চ'ড়ে বসো ডাকগাড়ির কোন এক নির্জন কোণায়
শুনো সফরের মাঝে চালকের অজস্র ডাকের কথা,
ডাকপিয়নকে মনে হয় ডাকাতের সেপাই
ডাকটিকিটটা না পেলে প্রিয়তমা পাবে যে ব্যথা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

KobiHimel
২৯-০৫-২০২০ ০৪:৫৪ মিঃ

দয়া করে মতামত জানাবেন