দূরে বহুদূরে
- ইবরার আমিন ২৫-০৪-২০২৪

আর ভাবতে হাবেনা তোমাকে,
আর বিরক্ত হতে হবেনা তোমাকে ।
আমি অনেক দূরে, বহু দূরে তোমার থেকে ।

তোমাকে আর দেখতে হবেনা
তোমার বাড়ির সামনে থাকা বালক কে,
বিড়বিড় করে বন্ধ মুখে তোমাকে
আর কিছু বলতে হবেনা ।

তোমার অফিস টাইমে ফুল নিয়ে
কেউ বেহায়ার মত দাড়িয়ে থাকবেনা,
বৃষ্টির দিনে তোমার মাথায় ছাতা
ধরতে
আর কেউ এগিয়ে আসবে না ।

তোমাকে আর বিরক্ত হতে হবেনা
এই দূর অজানায় থাকা বালক কে নিয়ে,
বাবা মায়ের পছন্দ করা ছেলের সাথে
হাসি মুখে বসতে পারবে বিয়ে !
তোমাকে আর ভাবতে হবেনা আমাকে নিয়ে ।

হাসি মাখা মুখটা তোমার আমাকে দেখে আর মলিন করতে হবেনা,
রাতের শেষ ভাগে ঘুমঘোরে কেউ তোমাকে আর মিসকল দিবেনা !
দুই মুষ্টি রাগ নিয়ে শত রকমের বকার মেসেজ তোমাকে আর দিতে হবেনা ।

ভাবতে হবেনা তোমাকে আমাকে নিয়ে ।
আমি বহুদূরে, দূরে অনেক দূরে ।
দেখতে ইচ্ছে করলেও পারবে না দেখতে,
বলতে চাইলেও পারবে না কিছু বলতে ।
আমি আজ বহুদূরে তোমার থেকে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।