প্রতিদিন ভালো থেকো
- এস আই তানভী ২৬-০৪-২০২৪

.
ইস! একটা দিন আগে কেন জানালে না
জানালে কি এমন ক্ষতি হতো
না হয় ছোট ভাইটা তোমার হাতে কাটা
কেকের দ্বিতীয় টুকরাটা হপ করে গিলে ফেলতো।

কত যে মজা পেতাম, সে দৃশ্য দেখে
অতিথিরা আমায় পাগল ভাবলেও ভাবতো
তুমি তো হাসতে; সে হাসি দেখে আমি
সারাদিন, তারপরের দিন---
তারপর কত মাস-বছর কত ভালো থাকতাম
তা যদি একবার জানতে! উহ্ আমি ভীষণ
মান করেছি।

যাক গে, আমায় জানাও নি বলে
এতো কিছু বকছি- মন খারাপ করো না
ভালো থেকো, আজকের দিনের মতো
প্রতিদিন ভালো থেকো,
এবার হাসো, হেসো না একটু
জন্মদিনে মুখ ভার করে থাকতে নেই।
--------------------
২৯/০৫/১৮ইং

শিরিন আপার জন্মদিন উপলক্ষে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

Tanvi
৩০-০৫-২০২০ ০০:৩৮ মিঃ

ধন্যবাদ হিমেল ভাই। দোয়া করবেন।

KobiHimel
২৯-০৫-২০২০ ২১:০৮ মিঃ

আমরা আপনাদের খবর রাখার জন্যেই তো আছি.....লেখালেখি চালিয়ে যান....আপনার কবিতাগুলো সত্যি খুব ভালো লাগে...শুভ কামনা

Tanvi
২৯-০৫-২০২০ ২০:৫৯ মিঃ

হিমেল ভাই, ৫০০ কবিতা হয়ে গেছে! নিজেই জানি না।

KobiHimel
২৯-০৫-২০২০ ১৩:৪১ মিঃ

আপনার ৫০০তম কবিতাটি পড়ে সত্যি ভালো লাগলো। আবেগের গভীরতা অনেক.....

Tanvi
২৯-০৫-২০২০ ১২:০৯ মিঃ

শুভ জন্মদিন শিরিন আপা