বিদায় শ্রাবণ
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

সখী, চলে গেল শ্রাবণ
ভরিয়ে দিয়ে মন
আর হবে না বৃষ্টি,
মেঘ যায় উড়ে
আকাশ ছেড়ে
যতদূর যায় দৃষ্টি।

ভিনদেশে গিয়ে আবার চুটিয়ে
গাড়বে ওরা ডেরা,
ফুরালো সময় এখানে বোধ হয়
দিয়ে সবটা সেরা।

যাবার কালে দলে দলে
হাতছানি দিচ্ছে ওরা,
তাই না দেখে হাসিমুখে
উৎফুল্ল হচ্ছে ধরা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।