জীবনের বিপরীতে
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিরহ কাব্য ২৫-০৪-২০২৪

05/04/2016
03:35 AM

জীবনের বিপরিতে চলে এসেছি
আগের চেয়ে ভালোই আছি,
হাসিটা অভিনয়ের হলেও_
কান্না লুকিয়ে তবুও অনেক হাসি।

কান্নাও যেনো শেষ হয়ে গেছে
মন হয়েছে পাথর,
কষ্ট দিয়ে লাভ কি বলো?
আমি তো আজ নিথর।

যদি সুখ পাও তবে কষ্ট দাও
হাসি মুখে সব কষ্ট সয়ে যাব,
তুমি যে আমার প্রেম_
ভেবোনা কখনো প্রতিশোধ নিব।

নিজের প্রতি আর কোনো মায়া নেই
মাঝে মাঝে ভালোবাসা উথলে পরে,
সে ভালোবাসা শ্রাবন মেঘে উড়াই_
নিজেকে রক্তাক্ত করে।

হয়তো এভাবেই লুকিয়ে যাব
কোনো এক কর্তিকের কুয়াশায়,
দুচোখে তোমার রঙিন শপ্ন_
জানি কালো কুয়াশার ঘোরে খুজবেনা আমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।