হয়তো তুমি
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিরহ কাব্য ২৫-০৪-২০২৪

22-03-2016
01:07AM

হয়তো পারবনা কোনোদিন
ধরতে সে হাত,
দেখলেনা চেয়ে কবু_
হৃদয়ের রক্তপাত।

হয়তো ভিজবনা দুজন
বৃষ্টির কোলাহলে,
শিশির স্পর্শে শিহরিত হবেনা_
সপ্নিল বালিকার পদতলে।

হয়তো আর হবেনা লেখা
তোমায় নিয়ে কাব্য,
লিখনির রং শুকিয়ে গেছে_
জীবন হতে চলেছে স্তব্দ।

হয়তো চেয়ে থাকা হবেনা আর
তোমার পথ চেয়ে,
কি দিয়ে মন শান্ত করব?
যে জ্বালা জ্বলছে বুকে_
তোমায় না পেয়ে।

হয়তো তুমি অনেক সুখি
আভিজাত্য আর প্রাচুর্যে,
সত্যিই কি সুখি হয়েছো?
নাকি এখনো আছি তোমার_
হৃদয় মাধুর্যে।

হয়তো তুমি ভুলে গেছো
স্মৃতিময় কিছু সময়,
ভুলিনি আমি মিষ্টি মুখের_
বাস্তব অভিনয়।

হয়তো তোমার পরবে মনে
প্রথম হাতের ছোয়া,
পুড়বে তোমার কঠিন হৃদয়_
দেখবেনা কেউ ধোয়া।

হয়তো আমি হারিয়ে যাব
শুক তারার ই মাঝে,
হয়তো আমায় খুজবে তুমি_
সকাল সন্ধা সাঝে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০১-০৬-২০২০ ১৪:০৫ মিঃ

অনবদ্য প্রকাশ।