অভিমানী
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - অনুরাগী কাব্য ২৩-০৪-২০২৪

14-03-2016

হূদয়ে আজ অনেক জ্বালা
মন পোড়ানোর ঘ্রান,
ভালোবাসা যদি বুঝো তুমি_
তবে কেনো এ অভিমান?

জীবন ঘড়ির সময়টা শেষ
আসবে ওপারের ডাক,
কষ্ট যদি বুঝো তুমি_
থাকো কেনো নির্বাক?

বুঝেও যদি অবুঝ থাকো
কি বা করার আছে,
ভালোবেসে ডেকেই দেখো_
আসব তোমার কাছে।

কি অভিমানে মুখ ফিরিয়ে
বসে আছো তুমি?
তুমি কি জানো?আমার কাছে_
তুমিই অনেক দামি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।