তুমি আসবে বলে
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিচ্ছেদ কাব্য ২৫-০৪-২০২৪

18/11/2015

তুমি আসবে বলে গো প্রিয়া
জ্বালায়েছি চান্দের বাতি,
স্বাজায়ে আকাশ তারার ফুলে_
ডেকে এনেছি রাতি।

ধূসর আধারে দেখিতে সে বদন
জোনাকি দিয়েছে মেলা,
তুমি আসবে বলে গো প্রিয়া_
রাতি করিছে খেলা।

শুভাস ছরায়ে বাতাসের গায়ে
পুষ্প করিছে কানা কানি,
আসিবে গো সে সুনয়না_
সুধায়ে এ রজনী।

তুমি আসবে বলে গো প্রিয়া
এ কাননে লজ্জিত লতা পাতা,
ঝিঝি পোকা করিছে গান_
চারিদিক নিরবতা।

তুমি আসবে বলে গো প্রিয়া
নিশি হয়ে যায় ভোর,
কেনো এলেনা বৃন্দাবনে_
হয়ে মনো চোর?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।