মুক্ত পাখি তুই
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিরহ কাব্য ২৬-০৪-২০২৪

12/10/2015

পাখি তোকে ভুলব কি করে বল?
রেখেছি তোকে অন্তরের অন্তস্থলে,
আকাশের মত ফাকা লাগে বুক_
তোকে ভুলতে গেলে।

আমার আকাশটা খুবই মেঘলা
ডানা মেলে উড়ার সাহস নেই,
রঙিন আকাশ তোর অনেক প্রিয়_
বুঝিনি আমি কিছুতেই।

রঙচটা এই মনের মাটিতে
বসবি কোথায় বল?
অল্প ঝড়ে মন ভেঙে যায়_
দু চোখ ভরা জল।

মেঘলা আকাশ মেঘলাই থাকুক
পাখিটা থাক সুখে,
একা ছিলাম একাই থাকব_
কষ্ট নিয়ে বুকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।