ভাগ্য
- ওয়াসিমুল বারী অন্তর - অভাগিনী ২০-০৪-২০২৪

হয়ত ভাগ্য হয়নি তোর হাত ধরে সমুদ্র দেখার ,
হয়ত ভাগ্য হয়নি তোর হাতে হাত রাখার।
খোলা আকাশে তাকানোই হয়নি তোর ব্যস্ততাই ,
আমি তো আগের মতই আছি
তুই ই পাল্টে গেছিস অনেকটাই।
মনে আছে কি তোর
সেদিন বিকেলের কথা ,
বলে ছিলে তুই হাড়িয়ে যাবে
হৃদয়ে দিয়ে ব্যথা !
আবেগ ঝরা কথা গুলোই হল বাস্তবতা ,
ভাগ্য ছিল না তাই হয়ত হয় নি আর দেখা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০২-০৬-২০২০ ১৩:২৭ মিঃ

পরিপাটি লেখা ।