একটু ভালোবাসা
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

একটু ভালোবাসা পেলেই হাসি-খুশি জীবন
নাচে এইমন বীণার তারে ভরে যায় পাগল মন,
ভুলে যে যায় খাওয়া-দাওয়া
নিজের ডুবে ভুলে দোয়া,
ঘর হারা সে পথের পথিক ভুলে জনপদ বন ।


মঙ্গলবার ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

01739872753
১৪-০৬-২০২০ ১২:২০ মিঃ

দারুণ প্রকাশ। ভালো লিখেছেন।শুভকামনা রইলো।

M2_mohi
০৩-০৬-২০২০ ০৫:০৫ মিঃ

কমনীয় ।