নিশুতি রাত্রির ছন্দপতন-১
- হিমেল তাওসিফ জয় - নিশুতি রাত্রির ছন্দপতন ২৩-০৪-২০২৪

নিশুতি রাত্রি-
অন্তর দোলে ভাবনার দোলনায়,
আঁধারবৃত্তি-
অভিমান জমে পাহাড়সম অতিকায়।
.
আমি কিশোর ভিন্নমনা-
সয়েছি কত যে ছলনা
আমি ছলনা করেছি বল না!
বলে তখনি পাপী হবে মিথ্যায়,
অভিমান জমে পাহাড়সম অতিকায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।