নিশুতি রাত্রির ছন্দপতন-২
- হিমেল তাওসিফ জয় - নিশুতি রাত্রির ছন্দপতন ২০-০৪-২০২৪

নিশুতি রাত্রি-
নিরিবিলি সব শোরগোল বিনা,
আঁধারবৃত্তি-
ছন্দে ছন্দে বাজে ব্যথার বীণা।
.
আমি কেবল কিশোর-
আমার আসমানে গাঢ় ভোর
বুকভরা স্বপন-ভ্রমর
পা চঞ্চল বেগে চলে,
মন একাকী আনমনে কথা বলে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

GulamKibria
০৪-০৬-২০২০ ২২:৩৪ মিঃ

শব্দের মূর্ছনায় মুগ্ধ হলাম।

M2_mohi
০৪-০৬-২০২০ ০৫:১৪ মিঃ

অপূর্ব  শব্দ বুনন ।