বিচিত্র’র অনুকাব্য সমগ্র ৩
- বিচিত্র বিশ্বাস নীল - বিচিত্র’র নীল কাব্য ১৯-০৪-২০২৪

১.
তোমার গলার লকেট হয়ে
ঝুলবো তোমার গলায়,
তারপর দেখবো হৃদয় হতে দূরে
কি করে রাখো আমায়.!

২.
আমার দুচোখ জুড়ে তোমার মুখের হাসি,
আমার লেখা কাব্যে তোমাকে ভালোবাসি.!

৩.
জামা কাপড় ধুয়ে ধুয়ে
শ্বাস হয়েছে গরম,
দূরে বসে নিচ্ছো মজা
করেনা বুঝি সরম.?

৪.
আয়রে সখী দুজন মিলে
ফুল কুড়াবো চল,
ফুলে ফুলে যে ভরে গেছে
শিউলি গাছের তল.!

৫.
তুমি কোন রাজকন্যা নও
সে আমি জানি,
রাজকন্যার চেয়েও অধিক তুমি
আমার কাছে দামি.!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।