আবার যেদিন বৃষ্টি হবে
- বিচিত্র বিশ্বাস নীল - বিচিত্র’র নীল কাব্য ২৮-০৩-২০২৪

আবার যেদিন বৃষ্টি হবে
ছাদে তুমি আসিও,
অঝোর এই বৃষ্টির ধারায়
মন ভরে ভিজিও।
.
লাল পাড়ের সাদা শাড়িতে
সেদিন তুমি সাঁজিও,
মাঝ কপালে লাল টিপটি
মনে করে পড়িও।
.
অবাধ্য চুলের খোঁপাটা তোমার
সেদিন খুলে দিও,
দুচোখ ভরে দেখবো তোমায়
এটুকু জেনে নিও।
.
লজ্জা পেলে লজ্জাবতী তুমি
মিষ্টি করেই হাসিও,
মিষ্টি মধুর ঠোঁট দুটিতে
গোলাপি লিপস্টিক পড়িও।
.
ভিজতে তোমার ইচ্ছে হলেই
আমায় কিন্তু ডাকিও,
আজকে একা ভিজলেও সেদিন
আমায় সঙ্গী করিও।
.
আবার যেদিন বৃষ্টি হবে
ছাদে তুমি আসিও,
ভালবেসে এই বুকেতে জড়িয়ে
চুপটি করেই থাকিও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

01739872753
১৯-০৬-২০২০ ০১:১১ মিঃ

দারুণ প্রকাশ।শুভ কামনা রইল।

01739872753
১৯-০৬-২০২০ ০১:১১ মিঃ

দারুণ প্রকাশ।শুভ কামনা রইল।