বিচিত্র’র অনুকাব্য সমগ্র ৫
- বিচিত্র বিশ্বাস নীল - বিচিত্র’র নীল কাব্য ২৫-০৪-২০২৪

১.
আকাশের বুকে ছুটে চলে যেমন
ঐ মেঘেদের দল,
আমাদের ভালবাসাও বয়ে যায় তেমনি
হৃদয় হতে হৃদয় অতল.!

২.
সমস্ত আকাশটা ঢেলে দিয়েছে
তার নিজস্ব রং,
আমি খুনসুটি করতে গেলেই
তোমার যত ঢং.!

৩.
কথা দিলাম আমি তোমার
এতটাই বাধ্য হবো,
ভূমিকম্পেও ঘর থেকে বেরোনোর
অনুমতি আমি নিবো.!

৪.
আমার অপেক্ষারা জানালার
গ্রিল ধরে দাড়িয়ে,
কে যেনো বলেছিলো আসবে
সকল বাঁধা পেড়িয়ে.!

৫.
আমার যা সর্বনাশ হয়েছে সেদিন,
প্রেম ঘাটে পা পিছলে গিয়েছে যেদিন.!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।