বিচিত্র’র অনুকাব্য সমগ্র ৬
- বিচিত্র বিশ্বাস নীল - বিচিত্র’র নীল কাব্য ২৬-০৪-২০২৪

১.
কোন বিকালে হয় যদি
তোমার সাথে দেখা,
দেখবে কতটা বুকের মাঝে
প্রেম জমিয়ে রাখা.!

২.
আমার ঘরের লক্ষ্মী তুমি
কোন শ্রেণির ছাত্রী.?
তোমার কথা ভাবছি আমি
সকাল বিকাল রাত্রি.!

৩.
রাত যতই গভীর হয়,
ঘুমে তোমার চোখ জুড়িয়ে আয়,
আমি অপলকে তাকিয়ে আছি ঠায়,
ভালোবাসা হু হু করে বেড়ে যায়.!

৪.
নারীদের সেভাবে বোঝাতে হয়না,
তবে বোঝানোর সুযোগ দিতে হয়.!

৫.
সংসার সুখের হয় পুরুষের গুণে,
যদি সে স্ত্রীর সব কথা শুনে চলে.!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।