বিচিত্র’র অনুকাব্য সমগ্র ৭
- বিচিত্র বিশ্বাস নীল - বিচিত্র’র নীল কাব্য ২৬-০৪-২০২৪

১.
সীমাহীন ভালবাসার সম্রাজ্য গড়ে
হৃদয় মাঝে রেখেছো,
তোমার খুনশুটির মুখের হাসি
কি করে আমি লুকাবো.?

২.
বাতাসের মত করে একবার আমিও তাকে ছুঁয়ে দিতে চাই,
যদি তার অনুমতি পাই.!

৩.
একটা মেয়েকে সুন্দরী হওয়ার জন্য বেশি কিছু করতে হয় না।
পড়নে নীল রংয়ের শাড়ি, খোলা চুল,
কপালে ছোট একটি নীল টিপ, চোখে কাজল, ঠোঁটে হালকা লাল লিপস্টিক, হাতে রঙ্গিন কাঁচের চুড়ি, পায়ে একজোড়া নূপুর।
ব্যাস এইটুকুই যথেষ্ট.!

৪.
প্রিয়তমেষু,
যেওনাকো এই ভরদুপুরে ঘর থেকে
এক পা বাইরে,
বলোনাকো কথা ঐ পরপুরুষের সাথে.!

৫.
রাত যত বেড়ে যাবার যাক,
আমার নির্ঘুম চোখ আজ
তোর চোখেই পড়ে থাক.!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।