বিচিত্র’র অনুকাব্য সমগ্র ৯
- বিচিত্র বিশ্বাস নীল - বিচিত্র’র নীল কাব্য ২৯-০৩-২০২৪

১.
তোকে দেখলেই মন আমার করে উরু উরু,
এই বুঝি হলো মোর
প্রেম অধ্যায়ের শুরু.!

২.
জীবনসঙ্গিনী হওয়া তো তারই সাঁজে,
মুখ দেখেই যে মনের কথা বোঝে.!

৩.
যতই থাকুক মান অভিমান
আমার সাথে তোর,
দেখবি কেমন সব ভুলিয়ে দিবো
ভালোবাসা দিয়ে মোর.!

৪.
আমার মনের আয়নাতে ভাসে
তোর ছবিটা রাত-দিন,
সুস্থ শহরে দেখে মিটিয়ে নিবো
জমে আছে না দেখা যত ঋণ.!

৫.
না!
আমি তোমাকে সুন্দরী বলবো না!
এত সুন্দরের ভীরে তোমায় একাকী সুন্দরী বলার ঝুঁকি নিবো না।
তোমার থেকে কে আর অধিক জানে-
সুন্দরীরা বড় বেশি ঈর্ষাপ্রিয় হয়.!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।