বিচিত্র’র অনুকাব্য সমগ্র ১০
- বিচিত্র বিশ্বাস নীল - বিচিত্র’র নীল কাব্য ২৫-০৪-২০২৪

১.
বেলী ফুলের মালা গেঁথে
পড়িয়ে দিবো খোঁপায়,
কানে কানে চুপিসারে বলবো
ভালোবাসি আমি তোমায়.!

২.
হৃদয় ক্ষত-বিক্ষত,
তবু ধরে আছি হাত,
এইটাই মোহের সাথে টানের তফাৎ.!

৩.
আমার দুচোখ জুড়ে তোমার মুখের হাসি,
আমার লেখা কাব্যে তোমাকে ভালোবাসি.!

৪.
দক্ষিনা বাতাসে আজ উড়ু উড়ু মন,
এই জ্যোৎস্না রাতে তোমাকে প্রয়োজন.!

৫.
তুই আমার খুব যে আপন
পর তো আর না,
তোর জন্য তাই আমার ভালোবাসা
কখনই কমবে না.!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।