আম কাব্য
- বিচিত্র বিশ্বাস নীল - বিচিএ’র নীল কাব্য ২৫-০৪-২০২৪

বৈশাখের কোন পড়ন্ত বিকালে
আম বাগানে আসিস,
ভালোবাসার ঐ নামটি ধরে
আমায় একটু ডাকিস।
.
ঢিল ছুঁড়ে আমি আম পাড়বো
তুই শুধু তা কুড়াবি,
কিছু আম লবন-মরিচে খাবো
বাকিটার তুই আমসত্ত্ব বানাবি।
.
আবার কোন বিকালে যখন
নদীর পাড়েতে বসবো,
আমসত্ত্ব খেতে খেতে সেদিন
ভালোবাসার কথা বলবো.!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।