মুগ্ধতা
- বিচিত্র বিশ্বাস নীল - বিচিএ’র নীল কাব্য ২৭-০৪-২০২৪

কোন এক ছুটির দিনে মধ্যদুপুরে আমি ঘরের মধ্যে থাকা রকিং চেয়ারটায় বসে রবীন্দ্রনাথের লেখা পড়বো।
পড়তে পড়তে অলস দৃষ্টিতে একসময় বিছানায় ক্লান্ত ভাবে গা হেলিয়ে দিয়ে
তোমার দিকে তাকালে যেন খুব করে মুগ্ধ হয়ে যাই।
এই নীলান্তি,
পারবেনা তুমি আমাকে মুগ্ধ করতে.?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।