বিচিত্র’র অনুকাব্য সমগ্র ১১
- বিচিত্র বিশ্বাস নীল - বিচিত্র’র নীল কাব্য ২৯-০৩-২০২৪

১.
আমার চারিপাশে মানুষের সমারোহ
আর সারি সারি ঘর,
তবে ভিতরে শুধু তুমিই ছিলে
কেউ নেই তারপর.!

২.
প্রতিক্ষায় কেটেছে প্রহর যত,
বৃথাই মনকে বুঝিয়েছি শত.!

৩.
ঐ আকাশের বুকে জায়গা নেই ততটা,
তোমায় ভালবাসি লিখতে জায়গা লাগবে যতটা.!

৪.
সন্দেহের বাজারে ভেঙ্গে যাচ্ছে হাজারো বিশুদ্ধ মনের ভালোবাসা.!

৫.
দুঃসময় আসলে হয় মানুষ হেরে যায়
নয়তো লোহার মতন শক্ত হয়.!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।