শুয়েই থাকব
- বিচিত্র বিশ্বাস নীল ২৫-০৪-২০২৪

এই সন্ধ্যে বেলায় বাহিরে সচ্ছ আকাশে ঝলমলে চাঁদ।
কিন্তু আমার জ্যোৎস্না বিলাশ করার ইচ্ছে নেই-
তাই শুয়ে আছি।
আমি তো শুয়েই থাকব-
হেঁটে চলে বেড়ানোর সেই সব দিন
ফুরিয়ে তো গেছে সেই কবে-
আমি তো শুয়েই থাকব.!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।