বিচিত্র’র অনুকাব্য সমগ্র ১৩
- বিচিত্র বিশ্বাস নীল - বিচিত্র’র নীল কাব্য ২৬-০৪-২০২৪

১.
স্থির জলে লাগে যখন ফোঁটা পদ্মের ঢেউ,
বুঝি! খুব বুঝি!
তুমি আমার সাতজন্মের কেউ.!

২.
একদিন দুজনে আকাশ ছোব,
রামধনুতে রাঙ্গিয়ে দিবো.!

৩.
গল্পের চেয়েও সুন্দর জীবন হয়,
যদি প্রিয়জন সারাজীবন পাশে রয়.!

৪.
ভালবাসার মৃত্যু হোক!
নাহলে ভালবাসা ছোঁয়াচে রোগ হয়ে সংক্রামিত হোক প্রতিটি হৃদয় থেকে হৃদয়ে.!

৫.
পশ্চিম আকাশে সূর্য ডুবে নতুন সকালের স্বার্থে.!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।