কতগুলো মেঘের দেশে
- ওয়াসিমুল বারী অন্তর - অভাগিনী ২৮-০৩-২০২৪

চল না হাড়িয়ে যায় কত গুলো মেঘের দেশে !
চল না লুকোচুরি খেলি প্রেমের আবেসে ,
তুই তো উড়তে জানিস না !
ভয় নেই আমি আছি তো।
আমার পাখাই না হয় উড়াব তোকে ,
এবার চল যাই মেঘের দেশে !
যেখানে থাকব আমি সেখানেই রাখব তোকে ,
স্বর্গসুখে মাতবে আমি তোকে ভালবেসে !
এবার চল যাই মেঘের দেশে।
ও আমি তো এখন একা
বুকের বা পাশ টাই তুই নেই বলে আজো রয়ে গেল ফাকাঁ।
চোখ আজ কাদে নির্জরে ,
চল যাই মেঘের দেশে।
চল যাই অভাগিনীর দেশে।
-----
16-06-2020

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৭-০৬-২০২০ ০০:৫৫ মিঃ

Excellent