মনের ঘর
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ২৩-০৪-২০২৪

সেই মেয়েটি এখনো কি ভাবে
ভালোবাসা পাবে কি হারাবে
তাকিয়ে তেপান্তর অথবা সুদূরে
সে কি ভালোবাসা পাবে।

সেই মেয়েটি এখনো কি কাঁদে
নয়ন জল ঝরায় অবিরল
নাকি বেঁধেছে ঘর বিষাদে
দুঃখের কান্নায় ডুবে ছলছল।

সেই মেয়েটি এখনো কি হাসে
মন ভুলানো গানে সুখ আশে
নাকি নীরব প্রাণে চলাচল
নিকষ আঁধার তার চারপাশে।

সেই মেয়েটি ভুলেছে কি মোরে
ভেঙ্গেছি কি স্বপ্নে বাঁধা খেলাঘর
আজিকে তার কথা ভেবে ভেবে
সহসা ভাঙ্গে মনের ঘর।
০৫.০৯.২০১১

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।