খুঁজে পাই-পাইনা
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব‌্য ২০-০৪-২০২৪

কি যে ভাবনা,যাতনা
এ অবুঝ মন মানে না
ধরা দেয় আবার দেয় না
এ ফেরারি খেলা অচেনা
বুঝিনা জানি না ছলনা
তবু ফলাফল বেদনা।

অব্যক্ত বেদনা সহে না
অবুঝ মন যে মানে না
খুঁজে পেতে পেতে পাই না
সময়ের খেলা বুঝি না
ছুটে চলি রোজ অজানা
ফলাফল নিঠুর বেদনা।

কূল কিনারা খুঁজে পাই না
থেকে থেকে সঞ্চিত ভাবনা
ধরা দেয়-খুঁজে পাই-পাই না
এভাবেই সময়ের বাহানা
তবু কষ্ট বুকে আনাগোনা
ফলাফল অবিরত বেদনা।
২৮.০৬.২০১৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৯-০৬-২০২০ ০০:০৬ মিঃ

চমৎকার ভাবনার প্রকাশ। ।