কাউকে পাইনি
- ওয়াসিমুল বারী অন্তর - অভাগিনী ০৫-০৫-২০২৪

কত নিদ্রাহীন রাত করেছি পার,
সহস্রবার শুনেছি পশ্চিমা বুনো কাকের চাপা কান্না ।
নিরবতায় নেমেছিল চাঁদ,
বৃক্ষরাজি রা ঘুমিয়ে পড়েছিল
আমি জেগে ছিলাম,
নিরবতার সঙ্গী কাকে পেয়েছি ?
আমার নিঃসঙ্গতা আঁকড়ে ধরে ছিল ,
কিছু নিরন্তর ভাবনা ।
আমাকে ফিরতে দেবে না যেনেও
ভাবনা হীনতার অরন্যে হাড়িয়ে ছিলাম
তবু ও নিঃসঙ্গতা কাটেনি আমার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।