শুভ জন্মদিন
- হাসান আল মাহদী ২৯-০৩-২০২৪

আজ জন্মদিন তোর,,
জীবন থেকে আরো এক বসন্ত  কেটে গেছে,
স্বপ্নের পথ এখনে ধোয়াশায় রয়েছে,
চলতি বছর আনন্দ বয়ে আনুক প্রতিটি ক্ষন,
সুখের ছোয়াতে ভরে উঠুক আপন মন।।

নিজের প্রচেষ্টায় সাধ্যমতো অর্জন করো,
কল্পনার পাখা মেলে অসীম আকাশ ধরো।।
আমি চাই আজকের এই দিন হোক অমলিন,,
আকাশ বাতাসের সাথে আমিও জানায় প্রিয় বন্ধু" শুভ জন্মদিন।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।