জলছবি
- হৃদয় পান্ডে ০৯-০৫-২০২৪

ঘোর বরষা,
বৃষ্টি মুখর,
জলছবি তার আকে।
রং তুলি নেই,
জলের ছিটায় তারই ছবি আকে।

বৃষ্ট শেষে,
ফর্সা আকাশ,
মেঘেরা যায় উড়ে,
মেঘের আড়ালে সেই-
চেনা মুখর গড়ন গড়ে।

ক্লান্ত বিকেল,
ঝড়ো হাওয়া বয়,
আলোর ঝিলিক খেলে,
তোমায় নিয়ে এ কবি মন।
কবিতার ছন্দ বাধে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।