শূন্য
- হৃদয় পান্ডে ১৬-০৪-২০২৪

দিয়েছি সবই,
ছিল যতটা,
অবশিষ্ট নেই কিছুই।

নেয়ার বেলা হিসেব শেষে,
ভাগফলেতে আমি নই?
ভালোবাসার নক্ষত্র আমি,
ভাগশেষেতে শূন্য হয়ে রই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।