বাবা বিনে শূণ্য
- মোঃ নাসির উদ্দীন - সেকাল ২২-০৫-২০২৪

বাবা নাই যার এই দুনিয়ায়
সে বুঝে বাবা মানে!
বাবার মতো আপন কেউ নাই
ত্রিভুবনের মাঝে।...হায়রে!

ভাই বলো আর বন্ধু বলো
কেউ তো কারো নয়-
মাসের পরে বছর গেলো
খোজ নাহি কেউ লয়।
বাবা মানে খোজা-খুজি । (২বার)
হায়রে!
বাছা আছে কোন খানে।। ঐ

বাবা নাই যার সেইতো বুঝে
বাবা হারানোর ব্যাথা
কেউ ডাকে না বাবার মতো
কেউ ডাকে না খোকা।
কোথায় গেলে পাবো তাকে (২বার)
হায়রে!
পরাণ কাদে ক্ষণে-ক্ষণে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।