দরদিয়া
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ২৯-০৩-২০২৪

কত কত যুগ ধ‌রিয়া
র‌য়ে‌ছিলাম পথ চা‌হিয়া
তবু মো‌রে না দে‌খিয়া
‌গেল যে সে দূ‌রে চ‌লিয়া
সে ছিল মোর দর‌দিয়া
তবু গে‌লো মোরে ফাঁ‌কি দিয়া।।


‌দিবস রজনী তা‌রে ভা‌বিয়া
আঁ‌খিজ‌লে দিন গে‌লো কা‌টিয়া
তবু দে‌খিল না সে ফি‌রিয়া
‌নিদয়া ‌গেল যে মো‌রে ছা‌ড়িয়া
‌সে ছিল মোর দর‌দিয়া
তবু গে‌লো মো‌রে ফাঁ‌কি দিয়া।।


কত কাকু‌তি মিন‌তি ক‌রিয়া
ব‌লে‌ছিলাম যাও ভা‌লোবা‌সিয়া
শু‌নিল না হায় ও‌রে নিঠু‌রিয়া
‌গে‌লো যে মো‌রে পর ক‌রিয়া
‌সে ছিল মোর দর‌দিয়া
তবু গে‌লো মো‌রে ফাঁ‌কি দিয়া।।
১৮/১০/২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।