আত্মহননের ডায়েরি ৬
- দজিয়েব ০৮-০৫-২০২৪

মনে হচ্ছে জীবনটাকে চুলোয় দিয়ে পোড়ায়
আগুন ভেবে ঝাপ দি আমি ব্যর্থ নোনাজলে,
বালুর তলে গর্ত খুড়ে একটুখানি লুকাই
সাপের সাথে একই লেপে শীতনিদ্রায় ডুবি
সাগরপাড়ে তিমির মুখে একটু ঘুরে আসি
দ্রাক্ষা ভেবে পান করে নিই এক বালতি জল
স্বপ্নটাকে ভেঙেচুরে লোহার দরে বেচি
কাচের ছুরি গলায় দিয়ে ঝরাই রাঙা খুন
হাতঘড়িটা চিবিয়ে খেয়ে সময় কিনে আনি
বইপত্র ছিড়েখুঁড়ে বানাই মুড়ির ঠোঙা
জলের দরে মরিচ কিনে সারা গায়ে মাখি
চোখের মধ্যে ঝাপটা মারি এসিড বোতল ছুড়ে
কেরোসিনের গন্ধ মেখে বিদায় গোসল সারি
মনে হচ্ছে জীবনটাকে এখনই শেষ করি।

২৩ ডিসেম্বর ২০২১।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।