পুরুষ ও নারীর কিছু পার্থক্য
- ওমায়ের আহমেদ শাওন - নগ্নিকা ১৮-০৪-২০২৪

পুরুষরা যত আঘাত সহিতে পারে
নারীরা তত আঘাত সহিতে পারে না
পুরুষরা বারবার প্রেমে পড়ে
তবে ধরে রাখতে পারেনা।
নারীরা সহজে প্রেমে পড়েনা
তবে প্রেমে পড়লে সেটা ‍ভুলতে পারেনা।
পুরুষের দর্শনে ও ছোঁয়ায়- অনুভূতি
নারীর মুগ্ধতার আবেশে এবং
হৃদয়ঙ্গমে হয় অনুভব-।

পুরুষের প্রচন্ড ক্ষমতা স্মৃতি ধরে রাখার
নারীর রহস্যময়; এক নিমেষে ভুলে যাবার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।