জনগণ নিয়ে চলছে খেলা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

জনগণ নিয়ে চলছে খেলা
খেলার নেইকো শেষ,
জনগণ মানুষ নয়
যেন গরু,ছাগল,মেষ।

জনগণ নিয়ে চলছে খেলা
পেঁয়াজ খেলা, লবণ খেলা, তেল খেলা
সব খেলায় জনগণের ঠেলা
আহ্ রে! হবেই তো জনগণ যে ট্যালা।

জনগণ নিয়ে চলছে খেলা
এ খেলায় হবে না ভাই দ্বন্দ্ব,
জনগণ না থাকলে
থাকবে না কোথাও খেলার আনন্দ।

জনগণ নিয়ে খেলছে খেলা
সব সরকার, ব্যবসায়ী,
জনগণ বলির পাঠা
হচ্ছে সবসময় ধরাশায়ী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।