বাপের হোটেল
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

বাপের হোটেলে খেলে
বুঝবি কি দুঃখ,
বাপের হোটেলে খাওয়া- দাওয়া
মজা- মাস্তি সুখ।

বাপের হোটেলে যা চাবি
তাই পাবি,
সুখের নেই অন্ত
বাপ দিয়ে যাবে হবে না ক্ষান্ত।

বাপের হোটেল
যখন থাকবে না বুঝবি তখন ঠেলা,
কর্ম করে খেতে
চলে যাবে তোর বেলা।

বাপের হোটেলে থাকতে
কর্ম করা শেখ্
নচেত কষ্টে তোর জীবন শেষ
দেখবি সিঁদুরে মেঘ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।