ভালবাসি কথাটা বলবো না আর
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

ভালবাসা চাচ্ছি না তোমার থেকে আর
তোমার মনে যে অহমিকার পাহাড়,
ভালবাসা তোমার থেকে যখন চাই
ক্রোধানলে জ্বলে তুমি ভালবাসা করো ছাই।

ভালবাসি কথাটা বলবো না আর তোমায়
একাকীত্বের সঙ্গী হয়ে কেটে দিবো সকল সময়,
আমি তোমায় ভালবেসে করিনি মহা পাপ
তোমার ছলনা মনে বাড়ায় সর্বদা উত্তাপ।


ভালবাসি ভালবাসি কথার হোক সমাপ্তি
তবুও তুমি শান্তিতে থাকো পাও সুখের তৃপ্তি,
আমি তোমায় ভালবেসে কষ্ট কে করেছি আপন
আর কোন ললনার মনে করবো না প্রেমের বীজ বপন।

ভালবাসি ভালবাসি বলে দিবো না আর ডাক
আমি জঞ্জাল চলে যাচ্ছি মন তোমার শান্তি পাক,
মনের মাঝে ভালবাসার বইবে না আর টেউ
তুমি ছাড়া এ মনে ছিল না যে আর কেউ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।