মায়ের ইচ্ছে, মা যেন সহস্র বৎসর বাঁচে
- হৃদয় পান্ডে ১০-০৫-২০২৪

সন্তান শোকে মাায়ের করুন আকুতি,
মৃত্যু প্রকৃতি লংঘন করে।এই হেতু
হৃদযন্ত্র পুনরায় নক্ষত্র স্পন্দনে
আলোকিত হয়।আমি প্রথম মৃত্যুর
পর দ্বিতীয় জীবন ফিরে পাই। মৃত্যু
আমায় মায়ের কাছে ফিরিয়ে দেন। মা
আমায় নক্ষত্রসম স্নেহ ঊষ্ণতায়
সিক্ত করেন। বাঁধন গড়ে মমতায়।

মৃত্যু মা'কে এও কথা দিয়ে যান, মা'কে
কখনো সন্তান শোক পোহাতে হবে না।
সেই থেকে একটাই ইচ্ছে মা লালান
করে। মা যেন সহস্র বৎসর বাঁচে।


১০ই ফেব্রুয়ারি,২০২১|| সকাল১০ঃ২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।