একবিংশ শতাব্দীর নারী
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

যেমন মনে হয় মেঘ করলে
এই বোধ হয় সজোর বৃষ্টি এল
দেখতে দেখতে কতই আষাঢ়
এই ভাবেই যে পেরিয়ে গেল।

এই ভাবেই ঠিক আমার প্রিয়া
ফাঁকি দিয়ে যায় আমার নজর
চাইলেও কাছে দেয়না ধরা
সব সময় দেয় কাজের ওজর।

এই ভাবেই সব আধুনিকা
বোধ হয় চায় ব্যাস্ত থাকতে
আজকের মেয়ে আর চায় না
নিজেকে গৃহকোণে বন্দী রাখতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।