বসন্ত ও প্রেম
- হৃদয় পান্ডে ০৯-০৫-২০২৪

বসন্ত সবার দরজাতে কড়া নাড়ে।
করো কাছে প্রেম দূত হয়ে।
কারো কাছে ডায়েরির সাদা পাতা হয়ে,
কিংবা শূন্য হৃদয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।