তোমার দেহের বিজ্ঞাপন দেখে পাগল হইনি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

তোমার দেহের বিজ্ঞাপন দেখে পাগল হইনি
তোমার মাজার চিকনাই দেখে অন্ধ হইনি।
তোমার লম্বা কেশ দেখে আলুলায়িত হইনি।
তোমার অধমাঙ্গের নূপুরের নিক্কণে মাতোয়ারা হইনি।

তোমার নরম হেমাঙ্গে প্রেম মশক হয়ে
হূল ফোঁটাতে চাইনি।

দিনমান তোমার মন আমার মনে বার্তা পাঠায়
জানি না কার মনের অসুখ
জানি না তোমাতে মন কি খুঁজে পেল সুখ?

তোমার অশরীরী দেহাটার প্রতি মনের বেড়েছে কদর
তাই তোমার প্রতি আমার এ্যাত্ত আদর।

তোমাকে দেখিনি তোমাকে ছুঁইনি
তোমার সঙ্গে কথাও হয়নি সম্মুখে।
তবুও তোমাকে মন টানতে চায় এই বুকে
শালার মন কি চায় তোমার থেকে,
তোমাকে দেখলে মন রেলগাড়ীর চাকা
যাবে না তো বেঁকে.....?


- ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।