তুমি কি পারো না- সখি
- মনোহর মিলন // MONOHAR MILON - আমি মরলে তোমার চেয়ে ১৪-০৫-২০২৪

তুমি কি পারো না- সখি
এ পিরিতে- হইবা দোষি,
আমি মরলে তোমার চেয়ে
কাঁদবে না কেউ বেশি।
>>>>>১ম<<><<
ছেলে যখন সাবালক হয়
মায়েও করে পর
অজানা এক শত্রুর লগে
বান্ধিয়া দেয় ঘর।
তুমি সেই শত্রু হইলে
পরবো মায়ার ফাঁসি-ঐ
আমি মরলে তোমার চেয়ে
কাঁদবে না কেউ বেশি।।
>>>>>>২য়<<<<<<<
যৌবন জোয়ার ভাটা পড়লে
এই দেহের গহীনে,
দেবেনা কেউ আদা জল
বৃদ্ধ তুমি বিহনে।
নয়নের জল তুলবে ফানা
তার ভেতরে হাসি-ঐ
আমি মরলে তোমার চেয়ে
কাঁদবে না কেউ বেশি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।