একফোঁটা দুই ফোটা করে
- মনোহর মিলন // MONOHAR MILON - ভালোবসার গোলাপ ১৪-০৫-২০২৪

একফোঁটা দুই ফোটা করে
জমাইয়া চোখের জল,
ভালোবসার গোলাপ রাখলাম
ভিজাইয়া তার তল।
জলের ফোটা স্রোত হয় কখন
বুঝতে তুমি পারোনি
আমার জীবন খেলনা ভেবে
করলারে বেইমানি।
মায়াহীন- বেইমান বন্ধুরে,
কত আপন ভাবছি তোমারে।।
-
তুমি আমায় ভালোবেসেছো
মনটা তোমার ভালোবাসতে পারেনি।
তুমি আমার কাছে এসেছো,
মনটা তোমার
কাছে আসতে পারেনি।
আমার জীবন খেলনা ভেবে
করলারে বেইমানি।
মায়াহীন- বেইমান বন্ধুরে,
কত আপন ভাবছি তোমারে।।
-
যাকে রেখে ছোয়েছিলে
তাকে আজো ভুলতে পারো নি।
আমার জীবন তুচ্ছ ভেবে
করলারে বেইমানি।
এখন আর হয়না দেখা
তবু আশা ছাড়িনি।
মায়াহীন- বেইমান বন্ধুরে,
কত আপন ভাবছি তোমারে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।