আদম ইভ
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ২০-০৫-২০২৪

যখন তুমি আমার কাছে এসে বল,
"আমি তোমায় ভালবাসি"
তখন মনে হয়,
এ বিশ্ব যতদিন থাকবে ততদিন আমরা বাঁচব।
আমরা হব বিশ্বের দীর্ঘ আয়ুসম্পন্ন মানুষ,
আমাদের প্রেম হার মানাবে অতীতের
লাইলি মজনু, রোমিও জুলিয়েটদের।
শেষ বলে কিছু নেই, শেষ থেকেই হয় শুরু,
রাত যত গভীর হয় ভোর তত এগিয়ে আসে।
এ নীল গ্ৰহ বিনাশের সাথে সাথে,
সৃষ্টিকর্তা হয়ত আমাদের পাঠাবেন এমনই নতুন সৃষ্ট কোন গ্রহে প্রথম মানুষ আদম-ইভ রূপে।

৭জুন,২০২৩, সন্ধ্যা ৭:১৫, বারুইপুর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।