পূর্ণতা
- আবরার আকিব ২০-০৫-২০২৪

এখন থেকে আর বিচ্ছেদের কবিতা লিখবো না,
বিচ্ছেদ, বিরহবিলাস এই শব্দ গুলো আমার অভিধান হতে মুছে ফেলার সময় হয়েছে।
সকল পূর্ণতা নিয়ে কেউ আসতেছে জীবনে, সকল বৈধতা নিয়ে।
এবার সময় হয়েছে অধীনতার শেকলে আবদ্ধ হওয়ার,
এই অধীনতা কোন মানবীর হৃদয়ের রন্ধে, রন্ধে বিচরণ করার অধীনতা।
যাপিত জীবনে যত ছিলো চাওয়া আর না পাওয়ার অপূর্ণতার হাহাকার,
ধুয়ে মুছে যাক সব।
পূর্ণতা পাক পৃথিবীর সকল বিশুদ্ধ প্রেমের।
অশুদ্ধ প্রেমিকারা যেন আর বিচরণ করতে না পারে। এ জগৎ হোক শুদ্ধ প্রেমের।
প্রেম হোক আত্মার সাথের আত্মার।
আলৌকিক সত্য কে স্বিকার করার সময় হয়েছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।